Mon. Apr 6th, 2020

blog.flipcartbd

Just another WordPress site

কীভাবে আপনার গার্লফ্রেন্ডকে আপনার সাথে সেক্স করাতে চান?

আপনি আপনার সম্পর্কের সেই পর্যায়ে পৌঁছেছেন যেখানে আপনি এটি পরবর্তী স্তরে নিয়ে যেতে চান। কিছু লোক মনে করেন যে যৌনতা কোনও বড় বিষয় নয়, তবে অন্যরা এটিকে এমন কিছু হিসাবে দেখেন যে তারা কেবল একটি অতিরিক্ত-বিশেষ ব্যক্তির সাথে ভাগ করে নিতে চায়। যদিও আপনি কখনই আপনার গার্লফ্রেন্ডকে আপনার সাথে যৌন সম্পর্কের জন্য জোর করতে চান না, তবে আপনি সর্বদা তার কিছু আশংকা প্রশমিত করতে পারেন এবং আশ্বস্ত করতে পারেন যে আপনি সত্যই এমন একজন ব্যক্তি যে তিনি বিশ্বাস করতে পারেন। আপনি এটি করার পরে যৌনতা স্বাভাবিকভাবেই আসে।

বিশ্বাস অর্জন করুন

আপনি যদি আপনার গার্লফ্রেন্ডকে আপনার সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চান তবে আপনি কী আশ্চর্যরকম নির্ভরযোগ্য লোক তা তাকে দেখাতে হবে। যদি আপনার মেয়েটি আপনার সাথে যৌন সম্পর্কের জন্য আপনার উপর যথেষ্ট ভরসা করতে চলেছে, যদিও এটি তার প্রথমবার হোক বা সে আগে যৌনমিলন করছিল, তবে তাকে তার মতো অনুভব করতে হবে যে সে আপনার উপর নির্ভর করতে পারে। তার একটি আশঙ্কা হতে পারে যে আপনি সেক্স করার সাথে সাথেই তিনি আপনার উপর আর নির্ভর করতে পারবেন না কারণ আপনি যা চান তা অর্জন করতে পারতেন। সুতরাং, একজন উঁচু এবং নির্ভরযোগ্য লোক হয়ে তাকে ভুল প্রমাণ করুন।
যখন আপনি বলবেন আপনি প্রদর্শন করতে যাচ্ছেন তখন প্রদর্শিত হবে। যদি আপনি নিয়মিতভাবে তার তারিখগুলির জন্য আধা ঘন্টা দেরি করে নেন, তবে সে ভাববে যে আপনি এতটা বিশেষ মনে করেন না এবং আপনার সাথে যৌন মিলনের সম্ভাবনাও কম হবে। এক ঝাঁকুনি না। যদি আপনি বলেন আপনি উইকএন্ডে তাকে সৈকতে নিয়ে যাচ্ছেন, তবে এটি করুন। আপনি যদি আপনার কথায় দৃঢ় না থাকেন, তবে সে আপনাকে বিশ্বাস করতে সক্ষম হবে না। আপনি তাকে আরও ভাল বোধ করতে পারবেন তা জেনেও তার সাথে তার সমস্যা এবং নিরাপত্তাহীনতা সম্পর্কে আপনার সাথে কথা বলতে দিন।
তার ফোন কল বা পাঠ্য ফেরত না দিয়ে ঘন্টা বা দু’একদিনও যাবেন না। এটি তাকে এমন মনে করবে যে সে আপনার উপর নির্ভর করতে পারে না।

সময় দেত্তয়া

কিছু ছেলেরা যে কোনও মেয়ের সাথে সহবাস করতে প্রস্তুত হতে পারে, কিছু মেয়েদের কয়েক মাস বা আরও বেশি সময় লাগতে পারে যে তারা প্রেম করতে প্রস্তুত এবং কিছু মেয়ে – দুঃখিত, ভদ্রলোক – সত্যিই এটির জন্য জড়িত থাকার ব্যাপারে অনড় এবং বিয়ের আগে যৌন মিলন করতে চান না। সুতরাং, এটির মধ্যে তাড়াহুড়া করবেন না – মেয়েটি প্রথমে আপনাকে বিশ্বাস করার জন্য অপেক্ষা করুন।
যদি আপনার মেয়েটি চুম্বনে সবে স্বাচ্ছন্দ্য বোধ করে তবে আপনি কিছুক্ষণের জন্য “এস-ওয়ার্ড” আনবেন না।
তবে, আপনি এবং আপনার বান্ধবী যদি মাত্র কয়েক সপ্তাহ পরে সমস্ত সময় বিছানায় ঝাঁকুনিতে আরামদায়ক হন তবে আপনি এটি পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার বিষয়ে চিন্তাভাবনা শুরু করতে পারেন।
আপনি যদি আপনার গার্লফ্রেন্ডকে আপনার সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চান তবে আপনি সবচেয়ে খারাপ কাজটি করতে পারেন এটি খুব তাড়াতাড়ি এগিয়ে এলে বা জোর করার চেষ্টা করা। এটি আপনার বান্ধবীটিকে বন্ধ করবে এবং আপনার সাথে ঘুমানোর সম্ভাবনা কমিয়ে দেবে।

আপনি সেক্সে আচ্ছন্ন হয়ে এমন আচরণ করবেন না

যদি আপনি কোনও নির্দিষ্ট বয়সের একজন পুরুষ, যিনি তার গার্লফ্রেন্ডের সাথে যৌন মিলনের জন্য মরিয়া হন, তবে আপনি সম্ভবত যৌনমিলনে আচ্ছন্ন। তবে এর অর্থ এই নয় যে আপনাকে জোকস, ইনহেনডেন্ডোস বা এমনকি যৌনতার প্রতি নির্লজ্জ উল্লেখ করতে হবে। আপনি আপনার গার্লফ্রেন্ডকে সর্বশেষে ভাবতে চান এটি হ’ল আপনি এমন একজন হরন্ডোগ যা যৌন সম্পর্কে এতটাই আচ্ছন্ন হয়ে পড়েছেন যে কোন মহিলা আপনার বিছানায় আসে সেদিকে খেয়াল রাখেন না। আপনি যেমন তাকে চান কেবল তেমনই তাকে বিশেষ বোধ করা উচিত।
আপনি প্রয়োজনের মানুষটি এই সত্যটি গোপন করতে হবে না, তবে আপনাকে অশ্লীল হতে হবে না, সারাক্ষণ যৌন সম্পর্কে কথা বলা বা অন্য লোকদের সাথে কথা বলা উচিত যা সব সময় যৌনমিলন করে।
অন্যান্য মহিলাদের সম্পর্কে অবমাননাকর মন্তব্য করবেন না। এটি আপনার গার্লফ্রেন্ডকে মাংসের টুকরোর মতো অনুভব করবে। মনে রাখবেন আপনি আপনার ব্রোসের সাথে নন, তবে আপনার বিশেষ মহিলার সাথে।

বিশ্বস্ত

আপনি যদি আপনার গার্লফ্রেন্ডকে আপনার উপর আস্থা রাখতে চান তবে আপনাকে তার প্রতি অনুগত হতে হবে। আপনি যদি অন্য মহিলার সাথে কথা বলছেন বা চেক আউট করছেন, বা এমনকি অন্য মহিলার সাথে বেঁধেছেন তবে তিনি আপনার সাথে কখনই যৌন সম্পর্ক করবেন না। যদিও আপনাকে অন্য মহিলার সাথে অভদ্র বা উপেক্ষা করতে হবে না, আপনার গার্লফ্রেন্ডের প্রতি আপনার লেজার-ধারালো মনোযোগ দেওয়া উচিত যাতে সে জানে যে আপনি সর্বদা তার জন্য থাকবেন, বিশেষত আপনি যৌন সম্পর্ক শুরু করার পরে।
তার সাথে প্রচুর সময় ব্যয় করুন। নিশ্চিত হয়ে নিন যে আপনি প্রতি সপ্তাহে কমপক্ষে একটি বা দুটি তারিখের পরিকল্পনা করছেন এবং আপনি যদি একসাথে না হন তবে আপনি দিনে অন্তত একবার তার সাথে চেক ইন করেন।
অনুগত হওয়া এবং অধিকারী হওয়া এবং আপনার প্রেমিকাকে স্নেহের সাথে হাসিখুশি করার মধ্যে পার্থক্য রয়েছে। আপনি যখন দুজনেই ঝুলতে চান তখন আপনার তাকে দেখার এক বিন্দু তৈরি করা উচিত, তবে তাকে 24/7 দেখার চেষ্টা করবেন না বা তিনি পিছনে টান শুরু করবেন।
আপনি কেবল আপনার মেয়েকে অনুগত হওয়া উচিত নয় যে আপনি তার প্রতি অনুগত হয়ে তার অনুগত হয়েছিলেন, কিন্তু দেখিয়েছেন যে আপনি একজন অনুগত ভাইবোন, বন্ধু এবং সতীর্থ। আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে আনুগত্য দেখান এবং আপনার মেয়ে মুগ্ধ হবে।

একজন মহিলার মতো তার সাথে আচরণ করুন

আপনি যদি চান যে আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে যৌন সম্পর্ক স্থাপন করে তবে আপনার সাথে একজন মহিলার মতো আচরণ করা উচিত, আপনি কারও সাথে সম্পর্ক স্থাপন করতে চান তার মতো নয়। এটি করার জন্য, আপনাকে ভদ্রলোক হতে হবে এবং বিনয়ী, সদয়, বোধগম্য এবং সাধারণভাবে প্রশংসনীয় হতে হবে। তার জন্য দরজা খুলুন, ঠান্ডা লাগলে তাকে আপনার জামা দিন, তার জন্য চেয়ার টানুন এবং তার ভারী ব্যাগগুলি বহন করতে সহায়তা করুন।
তিনি কতটা দুর্দান্ত দেখাচ্ছে বা তিনি কতটা বিশেষ, তা তাকে জানানোর জন্য তাঁর প্রশংসা করার বিষয়টি নিশ্চিত করুন।
ভদ্রলোক হওয়া জরুরী, তবে এমন কোনও কাজ করবেন না যা আপনার কাছে অপ্রাকৃত মনে হয়, বা তিনি নিজে বলতে পারবেন না যে আপনি নিজেই নন।

আপনার ঘর পরিষ্কার করুন

এটি নির্বাক শোনায়, তবে আপনি যদি চান যে আপনার বান্ধবী সত্যই বিশেষ বোধ করে, তবে আপনি যদি তাকে বিশ্বযুদ্ধের জেড-এর জন্য তৈরির মতো দেখায় তবে তাকে আপনার জায়গায় ঝুলতে আমন্ত্রণ জানানো উচিত নয় আপনার কোনও নোংরা লন্ড্রি অপসারণ করার বিষয়ে নিশ্চিত হওয়া উচিত আপনার মেঝে থেকে, আপনার কাউন্টারগুলি পরিষ্কার করুন এবং আপনার বিছানাটিকে চেহারা এবং গন্ধ হিসাবে পরিষ্কার এবং যতটা সম্ভব আমন্ত্রণ জানান
এটি কেবল আপনার মহিলাকেই বিশেষ বোধ করবে না, তবে এটি আপনার সাথে যৌন সম্পর্কের জন্য আরও ঝোঁক বোধ করবে। যদি আপনার বিছানাটি ক্যান্ডির মোড়ক এবং নোংরা অন্তর্বাসগুলিতে কে থাকে তবে সে তা পেতে চাইবে না।
আপনি যদি তাকে প্রচুর পরিমাণে চালনা করেন তবে আপনার একটি পরিষ্কার গাড়িও রাখা উচিত। আপনার মহিলাকে পরিষ্কার আসন রয়েছে তা নিশ্চিত করে তার প্রাপ্য সম্মান দিন

তার সকলের প্রতি আগ্রহ দেখান; শুধু তার শরীর নয়

আপনার মেয়ের সবচেয়ে বড় ভয় হতে পারে যে আপনি তার মনের বিষয়ে মোটেও চিন্তা করবেন না কারণ আপনি তার দেহের উপর খুব বেশি ব্যস্ত হয়ে পড়েছেন। সুতরাং, আপনি তাকে ভুল প্রমাণ করতে হবে। তাকে দেখান যে তিনি একজন ব্যক্তি হিসাবে কে আছেন, তার আশা এবং স্বপ্ন সম্পর্কে এবং কী কারণে তাকে টিক দেয়।
তাকে তার বন্ধুত্ব, তার শৈশব এবং তার প্রিয় অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করুন।
তাকে দেখান যে আপনি তার মতামতকে মূল্য দেন। আপনার রাজ্যের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বা আপনার নতুন পোশাকের চেহারা সম্পর্কে তিনি কী ভাবছেন তা জিজ্ঞাসা করুন।
আপনি যখন তার সাথে কথা বলবেন তখন চোখের যোগাযোগ করুন। তাকে দেখান যে সে যা বলেছে তা আপনার কাছে গুরুত্বপূর্ণ।

রোমান্টিক তারিখে তাকে বাইরে নিয়ে যান

আপনি যদি যৌন উত্তেজনা তৈরি করতে চান তবে আপনাকে প্রথমে প্রণয় তৈরি করতে হবে। তাকে বাইরে নিয়ে গিয়ে, সাজসজ্জা করে, এবং রাতের খাবারের জন্য, একটি পানীয়তে বা এমনকি কেবল স্টারগাজিংয়ের জন্য রোম্যান্টিক স্পট বাছাই করে তাকে বিশেষ বোধ করুন। তাকে বিশেষ বোধ করার জন্য আপনাকে কোনও উপাদান বা আপনার উপাদান থেকে বাইরে কিছু করতে হবে না।
যদিও আপনি এবং আপনার মহিলা বেসবল গেমস, জন্মদিনের পার্টিতে বা একটি উচ্চস্বরে, ঘামযুক্ত কনসার্টে মজা করতে পারেন তবে এই ইভেন্টগুলি লাভ মেকিংয়ের পক্ষে কম সুবিধাজনক হবে।
একবারে একবারে রোমান্টিক কিছু করা আপনার মহিলাকে দেখায় যে সে আপনার কাছে সত্যই গুরুত্বপূর্ণ।

তার প্রয়োজন প্রতি মনোযোগী হন

আপনি যদি আপনার মহিলার দৈনন্দিন প্রয়োজনের প্রতি মনোযোগী না হন, তবে কীভাবে আপনি শোবার ঘরে মনোযোগী হবেন? আপনার মেয়েটিকে যখন আপনি দুঃখী, নার্ভাস, উদ্বিগ্ন বা এমনকি সর্দি বা ক্ষুধার্ত জানেন তখন আপনার মতো বোধ করা উচিত। তার চোখ, তার শারীরিক ভাষা এবং তার বিরক্তিকর কিছু আছে কিনা তা জানতে তার কথার প্রতি মনোযোগ দিন। তিনি যদি কিছু সম্পর্কে স্পষ্টত বিচলিত হন তবে আপনি যদি পুরোপুরি অজ্ঞতাবশত আচরণ করেন তবে তিনি ভাবেন যে আপনি সত্যই তার দিকে মনোযোগ দিচ্ছেন না।
যদি কিছু ভুল হয় তবে তাকে কী ঘটছে তা জিজ্ঞাসা করতে ভয় পাবেন না। এটি কেবল দেখায় যে আপনি যত্নশীল।

নিশ্চিত করুন যে তিনি সেক্স করার জন্য প্রস্তুত।

আপনি যদি সত্যিই আপনার মহিলার সাথে ভাল ব্যবহার করতে চান তবে আপনি যৌন সম্পর্কে প্রস্তুত কিনা সে সম্পর্কে আপনার ধারণা থাকতে হবে। যদি আপনি তার প্রথম প্রেমিক হন, যদি তিনি যৌন অনভিজ্ঞ হন, বা যদি তিনি গভীরভাবে ধার্মিক হন বা অন্য নৈতিক বিশ্বাস থাকে যা তাকে যৌনতা না করার বিষয়ে দৃ make় করে তোলে, তবে আপনার ফিরে আসা উচিত এবং যৌন সম্পর্কে বিবেচনা করার জন্য যথেষ্ট বিশ্বাস করার জন্য অপেক্ষা করা উচিত তোমার সাথে. তবে সে জানার কয়েকটি উপায় এখানে রয়েছে যে সে আপনার সাথে সহবাস করতে চায় না:
হুক আপ বিভাগে যদি জিনিসগুলি গরম এবং ভারী হয়ে উঠছে, তবে তিনি এগিয়ে যেতে প্রস্তুত থাকতে পারেন।
যদি সে যৌন সম্পর্কে কথা বলছে, আপনাকে যৌন প্রশংসা দিচ্ছে এবং আপনাকে আরও অনেক স্পর্শ করে, তবে সে যৌনতার জন্য প্রস্তুত হতে পারে।
যদি তিনি ইঙ্গিত দিচ্ছেন যে তিনি ঘুমোতে চান, আপনার বিছানায় বা তার কাছে খুব বেশি সময় ব্যয় করছেন, বা গভীর রাতে আপনাকে আমন্ত্রণ জানিয়েছেন, তবে তিনি আরও ঘনিষ্ঠতার জন্য প্রস্তুত থাকতে পারেন।
যদি তার গভীর নৈতিক বা ধর্মীয় বিশ্বাস থাকে যা তাকে যৌনতা করতে চায় না তবে জোর করার চেষ্টা করবেন না। কিছু বিবাহিত না হওয়া অবধি কোনও মেয়েই কখনই যৌনমিলন করবে না এবং তাদের মন পরিবর্তন করার জন্য আপনার কিছুই করার দরকার নেই তা গ্রহণ করুন।